• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

ভোটের আগের রাতে দুই যুবক খুন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ ডিসেম্বর ২০১৮, ০৮:১৫ | আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৮, ০৮:২৯
চট্টগ্রামের পটিয়ায় ও লক্ষ্মীপুরে সংঘর্ষে ও গুলিতে দুই যুবক নিহত হয়েছেন। এরমধ্যে পটিয়ায় যুবলীগ নেতা ও লক্ষ্মীপুরে নিহত যুবকের নাম জানা যায়নি।

whirpool
আরটিভি অনলাইনের প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রামের পটিয়ায় এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কুশমপুরে এ ঘটনা ঘটে। নিহত দ্বীন মোহাম্মদ বাপা (৩৫) ইউনিয়নের যুবলীগের সহ-সম্পাদক ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দ্বীন মোহাম্মদকে মৃত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

পটিয়া থানার ওসি নিয়ামত উল্লাহ বলেন, গুরনখাইন এলাকায় রাত ১০টার দিকে বিএনপি প্রার্থীর সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে যুবলীগ কর্মী দ্বীন মোহাম্মদকে হত্যা করে।কুপিয়ে ও ইটের আঘাতে তাকে হত্যা করা হয়।

নিহতের স্বজনরা জানায়, ভোটের আগের রাতে একটি বৈঠক থেকে ফেরার পথে ফকিরা মসজিদ বাজার এলাকায় পেছন দিক থেকে বিএনপি কর্মীরা তার ওপর হামলা চালায়।তারা ধারালো অস্ত্র দিয়ে ও ইট-পাথর দিয়ে আঘাত করে।

এদিকে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের চন্দ্রগঞ্জ থানার দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়া গ্রামে শনিবার মধ্যরাতে দুর্বৃত্তদের গুলিতে অজ্ঞাত এক যুবক মারা গেছেন।এ ঘটনায় স্থানীয় রাকিব হোসেন ও জহির নামের দুই ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।

নিহত যুবক মহাজোটের কর্মী হিসেবে দাবি করছেন আওয়ামী লীগ নেতারা।তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার রাত ১২টার দিকে সদর উপজেলার বড়ালিয়া গ্রামের বড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে বেশ কয়েকটি গুলির আওয়াজ শুনতে পান স্থানীয়রা।এসময় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এতে কয়েকজন গুলিবিদ্ধও হন। এর কিছুক্ষণ পর পার্শ্ববর্তী একটি ডোবায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আহসানুল কবির রিপন আরটিভি অনলাইনকে জানান, অতর্কিত সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ কর্মী নিহত ও ছাত্রলীগের দুই নেতা গুলিবিদ্ধ হন। তাৎক্ষণিক নিহতের নাম পরিচয় জানা যায়নি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরটিভি অনলাইনকে জানান, ঘটনার তদন্ত চলছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়