• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে নির্বাচনী ক্যাম্পে হামলা, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আহত পাঁচ

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ৩০ ডিসেম্বর ২০১৮, ০৫:১৬
হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম।

সিরাজগঞ্জ-২ আসনে পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও বসতবাড়ি ভাংচুর ও সংঘর্ষের অভিযোগ পাওয়া গেছে। এতে পাঁচজন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা যায়।

শনিবার সন্ধ্যায় পৌর এলাকার ধানবান্ধি মহল্লায় এ ঘটনায় আহতদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলামকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, বি এল সরকারি স্কুল এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পের কাছে বিএনপি কর্মীদের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় দলের নেতাকর্মীদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান দাবি করেন, ‘বিএনপি সমর্থকরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে আওয়ামী লীগের দু’টি নির্বাচনী ক্যাম্প ও দু’টি বসতবাড়ি ভাংচুর এবং নেতাকর্মীদের মারপিট করেছে।’

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে বিএনপি নেতাকর্মীরা এলাকার বাইরে রয়েছেন। তাদের পক্ষে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও বসতবাড়ি ভাংচুরের অভিযোগ অবান্তর।’

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট
শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যারা
চাঁদপুরে জামায়াতের পিছুটান
তৃতীয় ধাপে ১১২ উপজেলায় ভোটের তারিখ ঘোষণা
X
Fresh