• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম

  ২৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৫৫

দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে চট্টগ্রামবাসী।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে আরটিভি চট্টগ্রাম ব্যুরো আয়োজন করে নানারকম অনুষ্ঠান।

রংতুলিতে কর্ণফুলি শীর্ষক চিত্র প্রদর্শনী, কেককাটাসহ বর্ণাঢ্য আয়োজনে মুখরিত ছিল আরটিভি চট্টগ্রাম ব্যুরো। সকাল থেকে আরটিভি অফিস প্রাঙ্গণে এসে ভিড় জমাতে থাকে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আরটিভি চট্টগ্রাম অফিস সাজানো হয় নতুন সাজে। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন আরটিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান সরোয়ার আমিনবাবু। এরপর আগত অতিথিরা কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

আরটিভির অগ্রযাত্রাকে শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রামের বিশিষ্টজনেরা।এসময় চট্টগ্রামের নানা সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরায় আরটিভির প্রতি কৃতজ্ঞতা জানান অনুষ্ঠানে আসা অতিথিরা।

এসময় আরটিভি পরিবারের সবাইকে ধন্যবাদ জানিয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির বলেন, চট্টগ্রাম বাংলাদেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জেলা শহর। এটি একটি বন্দর নগরী ও বাণিজ্যিক শহর। চট্টগ্রাম এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যাবে। দেশ এগিয়ে যাচ্ছে। তার পাশাপাশি চট্টগ্রামও এগিয়ে যাচ্ছে। আমরা আশা করি চট্টগ্রামের যেসব সমস্যা ও সম্ভবনা আছে সেগুলো আরটিভি নিরপেক্ষভাবে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে তুলে ধরবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মাহাবুবে আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী ও চট্টগ্রাম রিপোটার্স ফোরামের কাজী আবুল মনসুর।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের চতুর্থ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের তৃতীয় দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh