• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ নির্বাচনে জিতলেও হারবে, হারলেও হারবে: রেজা কিবরিয়া

হবিগঞ্জ প্রতিনিধি

  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৮:১৯

হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার নির্বাচনে হারলেও হারবে, জিতলেও হারবে। সরকার গঠন করতে পারবে না। গায়ের জোরে সরকার গঠন করলে এক সপ্তাহ থেকে দুই সপ্তাহ, সর্বোচ্চ দুই মাস ক্ষমতায় থাকতে পারবে। এরপরই ক্ষমতা ছাড়তে হবে।

মঙ্গলবার সকালে নিজ বাসভবনে কয়েকটি গণমাধ্যমকর্মীর কাছে দেয়া এক সাক্ষাৎকারে ও তার নিজস্ব ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, এ সরকার জানে না জনগণ তাদের উপর কতটা ক্ষেপে আছে, একবার জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে, জনগণ সেই প্রতিশোধ নেবে। মানুষ ধানের শীষে ভোট দিতে কতটা আগ্রহী ৩০ তারিখে ভোট দিতে গেলে বুঝবে।

এরপর রেজা কিবরিয়া মঙ্গলবার সকালে বাহুবল উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভা করেন। এসময় তার সঙ্গে শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এরপর দুপুরে উপজেলার পুটিজুরি, ডুবাঐ বাজারে পথসভায় বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, বাবার অনেক পরিকল্পনা ছিল, পরিকল্পনা বাস্তবায়ন করার আগেই ঘাতকরা বাবাকে হত্যা করে। আমার বাবার স্বপ্ন পূরণ করতে যদি আপনারা একটা সুযোগ দেন, বাকিটা সময় উন্নয়ন নিয়ে আর চিন্তা করতে হবে না।

রেজা কিবরিয়া আরও বলেন, ‘শহীদ প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা জিয়াউর রহমানের বিধবা স্ত্রী বেগম খালেদা জিয়া, উনি পায়ে হেঁটে জেল হাজতে ঢুকেছিলেন এখন আর উনি হাঁটতে পারেন না। তিনি অপেক্ষা করছেন সরকার বদলের সাথে সাথে তিনি মুক্তি পাবেন। বেগম খালেদা জিয়ার মুক্তির স্বার্থে ধানের শীষে ভোট দিন।’

রেজা কিবরিয়া বলেন, আমার নির্বাচনী এলাকার মানুষ শান্তিতে ঘুমাতে পারছে না, প্রতিদিন পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। মানুষ ভোটের মাধ্যমেই সেটার জবাব দেবেন। ভোটে আওয়ামী লীগ জেতার কোনও সম্ভাবনা দেখছি না।

হবিগঞ্জ-১ আসনে কোনোদিন বিএনপি জিততে পারেনি, আপনি কিভাবে জিতবেন-এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার বাবা এ এলাকায় অনেক উন্নয়ন করেছেন, আমার বাবার কাজ দেখে অনেকেই আমাকে ভোট দেবেন। আমাকে একবার সুযোগ দিলে আমি নবীগঞ্জ-বাহুবলকে পরিবর্তন করে দিব।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
ডিএ তায়েবের জন্য যেভাবে ভোট চাইছেন মেয়ে টুনটুনি
X
Fresh