• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে দুর্বৃত্তের হামলায় বিএনপি প্রার্থী আহত

শরীয়পুর প্রতিনিধি

  ২৪ ডিসেম্বর ২০১৮, ১৫:৫১

শরীয়তপুর ৩ আসনে ঐক্যজোট সমর্থক বিএনপির প্রার্থী মিয়া নুরুদ্দিনের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে নুরুদ্দিন মাথা ও ঘাড়ে আঘাত পেয়েছেন। এঘটনায় তার কয়েকজন সমর্থকও আহত হয়েছেন।

আজ সোমবার দুপুর ১২টার দিকে নুরুদ্দিন তার সমর্থকদের নিয়ে গোসাইরহাট উপজেলার কুদালপুর থেকে মিছিল করে উপজেলা সদরে যাচ্ছিলেন। মিছিলটি সদরের পট্টি এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা লাঠি নিয়ে হামলা চালায়। এতে নুরুদ্দিন মাথা ও ঘাড়ে আঘাত পান। নেতা-কর্মীরা তাকে উদ্ধার করে কুদালপুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকেন্দ্রে নিয়ে আসেন। হামলার ঘটনায় ওই এলাকায় সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়।

নুরুদ্দিন সাংবাদিকদের জানান, ‘আওয়ামী লীগ প্রার্থীর পক্ষের লোকজন তাকে মেরে ফেলার জন্য এ হামলা চালিয়েছে'। তিনি জানান এলাকায় নিরাপত্তাহীনতার মধ্যে আছি।

ঘটনার পর সহকারী রিটার্নিং কর্মকর্তা আলমগীর হোসেন ও গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা নুরুদ্দিনকে দেখত হাসপাতালে যান।

ওসি সাংবাদিকদের বলেন, এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ মোতায়েন করা হয়। পুলিশ দুই পক্ষকে শান্ত করার চেষ্টা করে। কিন্তু এর মধ্যে বিএনপির প্রার্থীর ওপর হামলা হয়। এখনও লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আওয়ামী লীগের যৌথসভা আজ
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
আওয়ামী লীগের যৌথ সভা মঙ্গলবার
আবারও রাজপথে মুখোমুখি হচ্ছে আ.লীগ-বিএনপি
X
Fresh