• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনী মিছিল থেকে ফেরার পথে বাসচাপায় আ.লীগ নেতা নিহত

বাগেরহাট প্রতিনিধি

  ২০ ডিসেম্বর ২০১৮, ২৩:৪৪

বাগেরহাটে আওয়ামী লীগের নির্বাচনী মিছিল থেকে ফেরার পথে বাসচাপায় কামাল হোসেন নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১২ জন আওয়ামী লীগের কর্মী-সমর্থক। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বাগেরহাটের সাইনবোর্ড-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার যশোরদি এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল কবির ঘটনাটি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

নিহত কামাল হোসেন (৩৮) বাধাল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি কচুয়া উপজেলার যশোরদি গ্রামে।

এদিকে হাসপাতালে ভর্তি হওয়া আহত কয়েকজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- রাসেল, পারভেজ, আবির, বায়জিদ, নুরুল ইসলাম ও হাসিব। তারা সবাই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থক।

স্থানীয়রা জানান, বাগেরহাটে আওয়ামী লীগের নির্বাচনী মিছিল থেকে বাড়ি ফেরার পথে নেতাকর্মীদের ওপর বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতগামী খান ইন্টারপ্রাইজ-৩ নামের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো- চ ১১-২৯৬৯) চালিয়ে দিয়ে যায়। এতে এ হতাহতের ঘটনা ঘটে। ঘাতক বাসটি আটক করতে পারলেও চালকও সহকারী পালিয়ে গেছে।

খবর পেয়ে বাগেরহাট-২ আসনের আওয়ামী দলীয় সংসদ সদস্য প্রার্থী শেখ তন্ময় আহতদের হাসপাতালে দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
নিরাপত্তা প্রাচীর ভেঙে বিমানবন্দরে বাস, প্রকৌশলী নিহত
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
X
Fresh