• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগের কার্যালয়ে আগুন, গ্রেপ্তার ৩

বাগেরহাট প্রতিনিধি

  ২০ ডিসেম্বর ২০১৮, ১৭:০৫

বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার গভীর রাতে সোতাল গ্রামের ওই কার্যালয়টিতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি কমলেশ ভট্টাচার্য বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় একটি মামলা করেন।

পরে পুলিশ এজাহারনামীয় তিন আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন, বাগদিয়া গ্রামের মৃত কাজী নূর মোহাম্মদের ছেলে কাজী নজরুল ইসলাম(৫০), কাজী কুবায়েত হোসেনের ছেলে কাজী হুমায়ুন কবির(৩৮) ও মালেক কাজীর ছেলে নুর কাজী (৩৬)।

বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বারুইপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাপ্পী শাহরিয়ার আরটিভি অনলাইনকে জানান, প্রতিদিনের মতো রাতে নেতাকর্মীরা অফিসটি বন্ধ করে বাড়িতে যায়। রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা অফিসটিতে অগ্নিসংযোগ করে। সকালে নামাজ পড়তে বের হয়ে স্থানীয়রা আগুন দেখে পুলিশকে খবর দেয়। আগুনে নির্বাচনী কার্যালয়ের বেড়া, পোস্টার, প্লাস্টিকের চেয়ার পুড়ে গেছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, বুধবার রাতের কোনও একসময়ে দুর্বৃত্তরা আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়। পুলিশ অভিযান চালিয়ে আগুন দেয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই গ্রাম থেকে তিনজনকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদেরও আটকের জন্য পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন
টঙ্গীতে আগুনে পুড়ল খাদ্যপণ্যের ১২ গুদাম
X
Fresh