• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে হামলা, গ্রেপ্তার ৫

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ডিসেম্বর ২০১৮, ১৪:১৫

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছে। হামলায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বড়চওনা বাজারের দক্ষিণ পাশের সড়কে (সখীপুর-সাগরদিঘি সড়ক) গাছ ফেলে এ হামলা চালানো হয়।

আহতরা হলেন, এসআই দয়াল, এসএসআই ফয়েজ এবং কনস্টেবল শফিক।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, রাত ১২টার দিকে পিকআপভ্যান নিয়ে উপজেলার বড়চওনা এলাকায় টহল দিতে যায় পুলিশের একটি দল। টহল পুলিশের দলটি বড়চওনা বাজার থেকে আধা কিলোমিটার দক্ষিণে এলে সড়কে গাছ থাকায় গাড়ির গতি কমায়। এসময় কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা গাড়িতে হামলা করে। পিকআপভ্যানটি ভাংচুর করে।

তিনি আরও জানান, এ হামলার খবর সখীপুর থানায় পৌঁছালে পুলিশের অন্য টহল বাহিনী বড়চওনার ঘটনাস্থলে গিয়ে ১৯টি গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি আমির হোসেন বলেন, সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাবেক সভাপতি ও ছাত্রলীগ নেতা আহত হওয়ার মামলার প্রধান আসামি কালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হালিম সরকারের নেতৃত্বেই পুলিশের ওপর এ হামলা হয় বলে তিনি প্রাথমিক তদন্তে জানা গেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
X
Fresh