• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দ্বিতীয় শ্রেণির মাদরাসাছাত্রীকে ধর্ষণ

কুড়িগ্রাম প্রতিনিধি (উত্তর)

  ১৮ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৩

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার বল্লভের খাষ ইউনিয়নে দ্বিতীয় শ্রেণির এক মাদরাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। তাকে গুরুতর অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গেল শুক্রবার সকাল ১১টার দিকে গাবতলা বাজারের কাছে মমিনগঞ্জ দাখিল মাদরাসার একটি কক্ষে এই ঘটনা ঘটে। এরপর ভুক্তভোগী পরিবার মামলা করলে বিষয়টি জানাজানি হয়।

এ ঘটনায় কচাকাটা থানা পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে আটক করেছে।তদন্তের স্বার্থে আটক তিনজনের নাম প্রকাশ করেনি পুলিশ।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ ফারুখ খলিল আরটিভি অনলাইনকে জানান, গেল শুক্রবার সকাল ১১টার দিকে গাবতলা বাজারে বাবা ও চাচাকে খাবার দিয়ে বাড়ি ফিরছিল ধর্ষণের শিকার ওই ছাত্রী। পথে মমিনগঞ্জ দাখিল মাদরাসার কাছে আসলে অজ্ঞাত দুর্বৃত্তরা তার চোখমুখ বেঁধে মাদরাসার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। পরে পরিবারের লোকজন মেয়েটিকে উদ্ধার করে কচাকাটা থানায় নিয়ে আসে। সেখান থেকে তাকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শনিবার উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
হাসপাতালে সৌদি বাদশাহ
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
X
Fresh