logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ প্রতিনিধি:
|  ১৪ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৪

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র, কার্তুজ ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ইউছুপ জালাল বাহাদুর(৩২)। টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিরপাড়া এলাকার খলিল আহাম্মদের ছেলে তিনি। জালালের নামে হত্যা ও মাদকসহ ১২টি মামলা রয়েছে।

শুক্রবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশীয় তৈরি এলজি, ১টি বিদেশি পিস্তল ও ২৪টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ আরটিভি অনলাইনকে জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ইউছুপ জালাল বাহাদুরকে আটকের পর টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়া এলাকায় অভিযানে যায় পুলিশ। খবর পেয়ে উৎপেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে আহতাবস্থায় বাহাদুরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন, টেকনাফ থানার এসআই শরিফুল ইসলাম, এসআই ফারুক জামান কনস্টবল রুবেল, মহিউদ্দিন ও ইব্রাহীম। আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত ব্যক্তির বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ১২টি মামলা রয়েছে বলেও জানান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরএস/ জেএইচ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়