• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যুবলীগ নেতা হত্যায় বিএনপিকে দায়ী করলো আওয়ামী লীগ

নোয়াখালী প্রতিনিধি

  ১২ ডিসেম্বর ২০১৮, ১০:৩২

নোয়াখালী সদর উপজেলার ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফ নিহত হওয়ার ঘটনায় বিএনপিকে দায়ী করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার সন্ধ্যায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, পাকিস্তানি কায়দায় নারকীয়ভাবে ওয়ার্ড যুবলীগ কর্মী হানিফকে হত্যা করা হয়েছে। প্রথমে তাকে ইট দিয়ে পিটিয়ে এবং কুপিয়ে আহত করে বিএনপির সন্ত্রাসীরা। পরে গুলি করে তার মৃত্যু নিশ্চিত করা হয়।

গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের নুরু পাটোয়ারি হাটে বিএনপির সমর্থকদের হামলায় যুবলীগ নেতা মো. হানিফ নিহত হন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিজ বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মাথা থেঁতলানো এবং শরীরের বিভিন্ন স্থালে ছররা গুলির চিহ্ন রয়েছে

এ বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন আরটিভি অনলাইনকে জানান, নুরু পাটোয়ারির হাট এলাকায় বিএনপির একটি খণ্ড মিছিল থেকে যুবলীগ নেতার ওপর হামলা চালানো হয়। এতে তার মৃত্যু হয়।

এর আগে সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিহাব উদ্দিন শাহীন বলেন, ওই এলাকার বিএনপি ও জামায়াতের লোকজন বিভিন্ন সময় একাধিকবার আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। তারা এওজবালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর জাহেরকে হত্যারও চেষ্টা করেছে। সেটাতে ব্যর্থ হয়ে হানিফকে হত্যা করেছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
ব্যবসায়ী নেতার মৃত্যুতে আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম বন্ধ
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
X
Fresh