• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাতক্ষীরায় বিকল্পধারার প্রার্থী রেজাকে প্রত্যাখান মুক্তিযোদ্ধাদের

সাতক্ষীরা প্রতিনিধি

  ০৩ ডিসেম্বর ২০১৮, ২১:৩৩

নানান অভিযোগ তুলে ধরে সাতক্ষীরা-৪ আসনের বিকল্পধারার প্রার্থী এইচ এম গোলাম রেজাকে প্রত্যাখানের দাবি জানিয়েছেন মুক্তিযোদ্ধারা।

সোমবার শ্যামনগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধারা লিখিত বক্তব্যে এ দাবি জানান।

লিখিত বক্তব্য পাঠ করেন শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কয়েক বারের নির্বাচিত সাবেক কমান্ডার দেবীরঞ্জন মণ্ডল।

সংবাদ সম্মেলনে সাবেক এই মুক্তিযোদ্ধা কমান্ডার বলেন, গোলাম রেজা ২০০৮ সালে জাতীয় পার্টি হতে মহাজোটের প্রার্থী হিসেবে আওয়ামী লীগের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হলেও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শ্যামনগরবাসীর কাছে হেয় প্রতিপন্ন করার জন্য ক্ষমতার অপব্যবহার করেছেন। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার উন্নয়নমূলক কর্মকাণ্ড বন্ধ করতে এমন কোনও কাজ নেই যা তিনি করেননি। তিনি প্রধানমন্ত্রীকে অপমান করছেন। আমরা সাতক্ষীরা-৪ আসনে তাকে ঘৃণাভরে প্রত্যাখানের জন্য এ আসনের ভোটারদের প্রতি আহ্বান জানাচ্ছি।

দেবীরঞ্জন আরও বলেন, সাংসদ থাকাকালীন গোলাম রেজা এলাকার অনেক সম্মানিত ব্যক্তি ও মুক্তিযুদ্ধের সপক্ষের লোকজনের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন। মুক্তিযোদ্ধাদের অপমানিত করেছেন। তিনি ২০১২ সালে জাতীয় পার্টি হতে বহিষ্কারের পর বিএনপি-জামায়াত জোটের শরিক দল জাতীয় পার্টিতে (জাফর) যোগ দিয়ে সরকারের বিরুদ্ধে অবস্থান নেন। পাঁচ বছর সেখানে থাকার পর সুবিধা করতে না পেরে মহাজোট হতে সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার আশায় মাস খানেক আগে বিকল্পধারায় যোগ দেন এবং মহাজোট হতে মনোনয়ন লাভের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু জামায়াত-বিএনপি’র এ দোসরকে মহাজোট হতে মনোনয়ন দেয়া হলে শ্যামনগর ও কালিগঞ্জের বীর মুক্তিযোদ্ধারা তাকে কোনোভাবেই মেনে নেবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার এম এ মজিদ, ডেপুটি কমান্ডার গাজী আবুল হোসেন, শ্যামনগর সরকারি মহসিন কলেজের সাবেক অধ্যক্ষ মুক্তিযোদ্ধা জিএম ওসমান গনি, মুক্তিযোদ্ধা গাজী আঃ বারেক, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা ডা. মুজিবর রহমান, মুক্তিযোদ্ধা সামসুর রহমানসহ মুক্তিযোদ্ধার সন্তান ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা
ভারতে পাচারকালে স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
X
Fresh