• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দুই হাজার ইয়াবাসহ বিজিবি সদস্য আটক

টেকনাফ প্রতিনিধি

  ০৩ ডিসেম্বর ২০১৮, ১১:২০

কক্সবাজারে টেকনাফে ছুটি নিয়ে বাড়িতে যাওয়ার সময় ২ হাজার পিস ইয়াবাসহ এক বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার রাত ৮টার দিকে হ্নীলা ইউনিয়নের বাসস্ট্যান্ড সংলগ্ন বালিকা বিদ্যালয়ের সামনের সড়ক এলাকায় ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহণ নামক একটি গাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, আটক বিজিবির সদস্যর নাম মোহাম্মদ এনামুল হক (৩৫)। তিনি ঢাকা সেনানিবাসের ৩২৫ দক্ষিণ কাফরুল এলাকার মৃত হামিদুল হকের ছেলে। তিনি টেকনাফ ২ বিজিবির ব্যাটালিয়নের সিপাহী পদে চাকরি করতেন। তার পরিচয় নাম্বার ৭৫৭২১।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস আরটিভি অনলাইনকে জানান, ঢাকাগামী গাড়িতে করে এক যাত্রী ইয়াবা পাচার করছে, এমন গোপন খবর পেয়ে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে আটক করে। এসময় তল্লাশি চালিয়ে তার ব্যাগ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটক ব্যক্তিকে যাচাই-বাচাই করে জানতে পারি তিনি একজন বিজিবির সদস্য। ছুটি নিয়ে বাড়ি যাবার পথে ইয়াবা নিয়ে যাচ্ছিল, এমন সময় তাকে আটক করা হয়। সংশ্লিষ্ট মামলা দিয়ে তাকে আজ কক্সবাজার আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমারে গৃহযুদ্ধ : একদিনে বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
তীব্র দাবদাহ : ট্রাফিক সদস্যদের স্বস্তি দিতে ডিএমপির অনন্য উদ্যোগ
পালিয়ে বাংলাদেশে এলেন আরও ১১ বিজিপি সদস্য
মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ১৩ বিজিপি সদস্য
X
Fresh