• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুর-১ আসনে ভোটের মাঠে নেই ধানের শীষের প্রার্থী

শরীয়তপুর প্রতিনিধি

  ০১ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৬

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে ভোটের মাঠে দেখা যাচ্ছে না বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দিন কালুকে।

গেল ২৮ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার সময়ও তিনি এলাকায় ছিলেন না। গুটি কয়েকজন নেতাকর্মী তার মনোনয়নপত্র দাখিল করেছেন।এরপর এলাকায় তার কোনও তৎপরতা দেখা যায়নি।তিনি এলাকায় কোনও জনসংযোগ বা নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেননি। এতে করে দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

দলীয় নেতাকর্মীদের ধারণা, তিনি আওয়ামী লীগের প্রার্থীর সঙ্গে গোপনে আঁতাত করছেন কিনা। তা না হলে তিনি এখনও এলাকায় নেই কেন? এদিকে আওয়ামী লীগের প্রার্থী ইকবাল হোসেন অপু দিনরাত এলাকায় নেতাকর্মীদের নিয়ে জনসংযোগ করে যাচ্ছেন।এছাড়া ও অন্যান্য প্রার্থীরা কম-বেশি জনসংযোগ করছেন।

আগামীকাল রোববার দুই ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই। জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মনোনয়নপত্র বাছাই করবেন। এসময় হয়তোবা একেএম নাসির উদ্দিন কালু স্বশরীরে উপস্থিত থাকতে পারেন। এরপর বুঝা যাবে তিনি কি করবেন। এ আসন থেকে তিনি ছাড়া আরও যারা মনোনয়ন চেয়েছিলেন তারা হলেন জেলা বিএনপির যুগ্নসম্পাদক মহি উদ্দিন বাদল, অ্যাডভোকেট হেলাল উদ্দিন আকন্দ, ঢাকা ইডেন কলেজের সাবেক ভিপি ফাতেমা আকতার মুকুল ও জেলা যুবদলের সাবেক সভাপতি আ. সালাম শাহ।

নাসির উদ্দিন কালু এ আসন থেকে তিনবার এমপি নির্বাচিত হয়েছেন। একসময় এ এলাকায় তার জনপ্রিয়তা ছিল ব্যাপক। তার নিজের কারণেই দলীয় কোন্দল বেড়েছে। নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এ আসনে ভোটের মাঠে বিএনপি প্রার্থী না থাকায় এ এলাকার সক্রিয় নেতাকর্মীদের অনেকেই শরীয়তপুর-২ ও শরীয়তপুর-৩ আসনের দলীয় প্রার্থীর পক্ষে কাজ করছেন। দলীয় নেতাকর্মীরা ভাবছেন এ দুটি আসনে শ্রম দিলে ফল আসতে পারে। তাই তারা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন।

জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা আরটিভি অনলাইনকে বলেন, আমাদের শরীয়তপুর-১ আসনে প্রার্থী অসুস্থ থাকার কারণে কোনও জনসংযোগে নেই।তিনি দেশে আসলে জনসংযোগ করব।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ বলেন, শরীয়তপুর-৩ আসনের প্রার্থী এলাকায় আগে আসছে। এ কারণে তার কাজ করছি।শরীয়তপুর-১ আসনের প্রার্থী এলাকায় আসলে জনসংযোগ করব।

এ বিষয়ে জানতে চাইলে সরদার একেএম নাসির উদ্দিন কালু আরটিভি অনলাইনকে বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ তাই মনোনয়ন জমা দিতে যাইনি। এখনও অসুস্থ।তাই কোনও জনসংযোগ করিনি।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh