• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বরগুনায় বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি

  ৩০ নভেম্বর ২০১৮, ১৪:২৩

বরগুনা সদর উপজেলা থেকে এক বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় ওই দম্পতির বড় ছেলে ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের নলী গ্রামের নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন আবদুল মন্নান (৭৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৬৫)।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন আরটিভি অনলাইনকে জানান, বৃদ্ধ আবদুল মন্নান দীর্ঘদিন ধরে অসুস্থ। তিনি প্যারালাইজড হয়ে বিছানায় পড়ে ছিলেন। তার দুই ছেলে থেকেও নেই। ছেলেরা অনেক আগেই বাবার সম্পত্তি লিখে নিয়েছেন।

এরপর থেকে বাবা-মায়ের ভরণ-পোষণ দিত না। বর্তমানে মায়ের ৪৪ শতাংশ জমি লিখে নেবার জন্য ছেলেরা পায়তারা করে আসছিল। জমি লিখে না দেয়ায় বড় ছেলে নজরুল ইসলাম ননী ও তার স্ত্রী বিথী একাধিকবার বৃদ্ধ বাবা-মাকে মারধর করেছেন।

এলাকাবাসী এ নিয়ে একাধিকবার সালিশ করেছেন। ছোট ছেলে জহিরুল ইসলাম বরগুনা শহরে বসবাস করেন। বৃহস্পতিবার রাতে বসতঘরের বারান্দায় একত্রে ঘুমিয়ে ছিলেন আবদুল মন্নান ও তার স্ত্রী ফাতেমা বেগম। পাশের ঘরে ছিলেন তার বড় ছেলে নজরুল ইসলাম ননীসহ পরিবারের সদস্যরা। ধারণা করা হচ্ছে, গভীর রাতে স্বামী-স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন জানিয়েছেন, মরদেহ উদ্ধারের পাশাপাশি বড় ছেলে নজরুল ইসলাম ননী ও তার স্ত্রী বিথী আক্তার ছোট্টকে আটক করা হয়েছে। নজরুলের ছেলে নয়ন পলাতক রয়েছে।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh