• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শিরিন আকতারের মনোনয়ন বাতিলের দাবিতে কালো পতাকা মিছিল

ফেনী প্রতিনিধি

  ২৭ নভেম্বর ২০১৮, ১৫:৩৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের ফেনী-১ আসনে মনোনয়নের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন ফেনীর ছাগলনাইয়ার আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকালে ছাগলনাইয়া-বক্সমাহমুদ সড়ক ঘণ্টাখানেক অবরোধ করে কালো পতাকা হাতে মিছিল করেন নেতাকর্মীরা। তবে মিছিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন না।

এসময় কালো পতাকা হাতে নিয়ে নেতাকর্মীরা বিক্ষোভ করে বলেন, মহাজোট থেকে আবারও জাসদ নেত্রী শিরীন আখতারকে না; আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে চাই।

পৌর আওয়ামী লীগের সভাপতি এম মোস্তফা বলেন, মহাজোট থেকে আবারও জাসদ নেত্রী শিরীন আখতারকে মনোনয়ন দেয়ার কথা শোনা যাচ্ছে। আমরা আমাদের অভিভাবক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের মনোনয়ন দাবি এবং শিরীন আখতারকে মনোনয়ন না দেয়ার দাবিতে এ কর্মসূচি পালন করছি।

এতে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের মনোনয়ন নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে মেয়র হুঁশিয়ারি দেন।

ওসি এমএম মুর্শেদ পিপিএম জানান, নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও ইউএনও শাহিদা ফাতেমা চৌধুরী এবং ওসির নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল আবার স্বাভাবিক হয়।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাশ্মীরে স্বাস্থ্য কর্মীদের বিক্ষোভ
পাকিস্তানে কিশোরকে যৌন নিপীড়নের ঘটনায় বিক্ষোভ
পানি সংকট, কলস নিয়ে বিক্ষোভ
বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ, পুলিশের লাঠিচার্জ
X
Fresh