• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জামায়াত নেতার নেতৃত্বে মোটরসাইকেল ব্যবসায়ীর ওপর হামলা

রংপুর প্রতিনিধি

  ২৪ নভেম্বর ২০১৮, ১৪:৪০

রংপুরের বদরগঞ্জ উপজেলায় একটি মোটরসাইকেল শোরুমে হামলা চালিয়ে মালিক ও তার ছেলেকে মারধরের অভিযোগ উঠেছে জামায়াত নেতা ও কালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম মানিকের বিরুদ্ধে।

গেল বৃহস্পতিবার সকালে মোতালেব হোসেন দুদুর মোটরসাইকেল শোরুমে এই হামলা চালানো হয়। এই ঘটনায় পাঁচজন আহত হয়েছেন।

এই ঘটনার পর বৃহস্পতিবার দুপুরেই একটি সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী মোতালেব হোসেন দুদুর পরিবার।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়ার পরেও মামলা না নিয়ে মিমাংশা করার নামে টালবাহানা করছে পুলিশ। এদিকে সন্ত্রাসীদের অব্যাহত হুমকির মুখে দোকান বন্ধ রাখতে বাধ্য হচ্ছেন তারা। শুধু তাই নয়, সন্ত্রাসীদের প্রকাশ্যে হুমকির কারণে পুরো পরিবার বাড়ি থেকে বের হতে পারছে না বলে সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দুদুর ছেলে সোহাগ জানান, বদরগঞ্জ উপজেলা সদরের বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে শোরুম দিয়ে মোটরসাইকেলের ব্যবসা করছিলেন তারা। সম্প্রতি স্থানীয় কালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম মানিকও একটি মোটরসাইকেলের শোরুম দেয়। কিন্তু তার মোটরসাইকেলের ব্যবসা ভালো না হওয়ায় দুদুকে তার মোটরসাইকেলের শোরুম বন্ধ করে অন্য ব্যবসা করার হুমকি দেয়। এরপরও দোকান বন্ধ না করায় গেল মঙ্গলবার দুদুর দোকানের কর্মচারী মিনাল চন্দ্রের বাসায় হামলা চালিয়ে ভাংচুর করে মানিকের লোকজন। এরপর বৃহস্পতিবার ফের দুদুর দোকানে হামলা চালায় তারা। এবং পাঁচজনকে মারধর করে।

সংবাদ সম্মেলনে সোহাগ আরও জানান, এই ঘটনায় লিখিত অভিযোগ দেয়ার পরও কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। তিনি তার ও পরিবারের নিরাপত্তা দাবি করেন।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, উভয়পক্ষের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে মিমাংশার চেষ্টা করা হচ্ছে। তবে এ ঘটনায় কোনও মামলা হয়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র গরমে সালাতুল ইসতিসকা আদায়ের কর্মসূচি জামায়াতের
চাঁদপুরে জামায়াতের পিছুটান
উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিএনপি-জামায়াতের ৭০ নেতা
দেশের সার্বভৌমত্বের বড় শত্রু বিএনপি-জামায়াত : শেখ পরশ
X
Fresh