• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ১০ জানুয়ারি

রংপুর প্রতিনিধি

  ২২ নভেম্বর ২০১৮, ১৩:৫৩

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফা ইয়াসমিন মুক্তার আদালতে তাকে হাজির করা হয়। পরে বিচারক আগামী ১০ জানুয়ারি মামলাটির অভিযোগ গঠনের দিন ঠিক করেন।

এরপর তাকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আদালত থেকে কারাগারে নিয়ে যাওয়া হয়।

আদালতে মামলার শুনানিকালে বাদী মিলি মিঞা উপস্থিত থাকলেও আসামি ব্যারিস্টার মইনুল হোসেনের পক্ষে কোনও জামিনের আবেদন দাখিল করা হয়নি।

কিংবা কোনও আইনজীবী তার পক্ষে শুনানি করেননি। এদিকে সকাল থেকে পুলিশ আদালতের প্রবেশ পথে কঠোর নিরাপত্তা বলয় তৈরি করে কোনও সাংবাদিককে ভেতরে প্রবেশ করতে দেয়নি। ওই প্রবেশ পথ দিয়ে আইনজীবী ও সাধারণ মানুষ প্রবেশ করলেও সাংবাদিকদের জন্য কেন নিষেধাজ্ঞা জারি করা হলো তার কোনও উত্তর দেয়নি পুলিশ।

এদিকে মামলার বাদীপক্ষের প্রধান আইনজীবী(পিপি) আব্দুল মালেক অ্যাডভোকেট জানান, আজ মামলাটির তারিখ ছিল। মামলার বাদী উপস্থিত থাকলেও আসামিপক্ষে কোনও জামিনের আবেদন দাখিল করা হয়নি। এমনকি কোনও আইনজীবী তার পক্ষে শুনানির জন্য আদালতে উপস্থিত ছিলেন না। বিজ্ঞ বিচারক শুনানি শেষে আগামী ১০ জানুয়ারি অভিযোগ গঠনের দিন ঠিক করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh