• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কুড়িয়ে আনা বিষাক্ত পটকা মাছেই কাল হলো তাদের

সীতাকুণ্ড প্রতিনিধি

  ১৬ নভেম্বর ২০১৮, ১০:১৭

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় বিষাক্ত পটকা মাছ খেয়ে দাদি ও নাতনির মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ আরও সাতজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারৈয়ারহাট পৌরসভার চিনকি আস্তানা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন দাদি ফজিলা খাতুন(৬০) ও তার নাতনি মরিয়ম(৩)।

হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন নিহত মরিয়মের বাবা শফিকুল ইসলাম(৩৫), মা বিলকিস (৩০), ভাই রাব্বি (১০), সাব্বির (৭), বোন ঝর্ণা (৮), আতিয়া(২) ও মরিয়মের মামা আমজাদ হোসেন (২৬)।

জানা গেছে, মীরসরাই উপজেলার বারৈয়ারহাট পৌরসভার অধীনে পরিচ্ছন্ন কর্মী হিসাবে কাজ করেন নিহত মরিয়মের বাবা ও দুই মামা। তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায়। তারা বারৈয়ারহাট পৌরসভার চিনকি আস্তানা এলাকায় ভাড়া বাসায় থাকেন।

সংসারের আর্থিক কষ্টের কারণে মরিয়মের দাদি ফজিলা খাতুন প্রতিদিন বারৈয়ারহাট বাজার থেকে পরিত্যক্ত মাছ কুড়াতে যান। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি পটকা মাছ কুড়িয়ে আনেন।

দুপুরে রান্না করা পটকা মাছ খেয়ে পরিবারের সবাই একে একে অসুস্থ হয়ে পড়েন। মাছ খাওয়ার পর তারা বমি করতে শুরু করেন। গুরুতর অসুস্থ হয়ে দাদি ফজিলা খাতুন ও নাতনি মরিয়ম ঘরেই মারা যান বলে জানিয়েছেন মরিয়মের মামা হোসেন মিয়া।

পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, সাতজনকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারীর মৃত্যু
পাবনায় হিট স্ট্রোকে একজনের মৃত্যু
X
Fresh