• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গুলিবিদ্ধ মাদক সম্রাট শহীদুল গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি

  ১২ নভেম্বর ২০১৮, ১৫:২৬

গাইবান্ধা শহরের বানিয়ারজানে গোয়েন্দা পুলিশের সঙ্গে মাদকবিরোধী অভিযানে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শহীদুল ইসলাম ওরফে শহীদ নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এসময় দুই গোয়েন্দা (ডিবি) পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার রাত সাড়ে সাতটার দিকে এই ঘটনা ঘটে। এসময় পুলিশ ১২০০ পিস ইয়াবা উদ্ধার করে।

এ ব্যাপারে আজ সোমবার গাইবান্ধা সদর থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে।

গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, শহীদুল ইসলাম সদর উপজেলার কামারজানি ইউনিয়নের পারিবয়ার চর গ্রামের মৃত আকবর আলীর ছেলে। সে শহরের শাপলামিল এলাকায় বিশাল বাড়ি নির্মাণ করে ওই বাড়ি থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তিনি গাইবান্ধা জেলায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। তাকে দীর্ঘদিন ধরে খোঁজা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে গোয়েন্দা পুলিশের একদল সদস্য জেলে সেজে নৌকায় করে মাছ ধরার জন্য ব্রহ্মপুত্র নদ পাড়ি দেয়। তারা কামারজানি এলাকায় পারিবয়ার চরে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ শহিদুলকে গ্রেপ্তার করে। পরে শহিদুলের দেয়া তথ্য মতে কামারজানিতে পারিবয়ার চর গ্রামে তার বাড়ির ঘরের মাটির নিচ থেকে আরও ১০০০ পিস ইয়াবা ও কয়েক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, শহিদুলের দেয়া তথ্য অনুযায়ী সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের বানিয়ারজান এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। সেখানে কতিপয় মাদক ব্যবসায়ী শহীদুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময় হয়। এসময় শহীদুল ইসলাম পায়ে গুলিবিদ্ধ হয় এবং দুই পুলিশ সদস্য আহত হয়। পরে আহতদের উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, এসআই সাজু মিয়া বাদী হয়ে শহীদুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেও আসামি ছিনতাই চেষ্টার অভিযোগে পৃথক দুইটি মামলা করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে গ্রেপ্তার ২৭
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
X
Fresh