• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ০৮ নভেম্বর ২০১৮, ০৯:০৩

চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ মাদকব্যবসায়ী আবুল বাসার ওরফে পাপ্পু খোঁড়া নিহত হয়েছেন।

বুধবার রাত ৩টার দিকে সদর উপজেলার উজলপুর মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, বোমা ও ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

নিহত আবুল বাসার সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গতকাল বুধবার রাতে উজলপুর এলাকায় পুলিশ নিয়মিত টহল দিচ্ছিল। সীমান্ত এলাকা থেকে মাদকের চালান আসছে এমন খবর পেয়ে পুলিশ বেগমপুর ইউনিয়নের উজলপুর মাঠে ওঁত পেতে থাকে। এসময় মাদকব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে মাদকব্যবসায়ীরা পিছু হটে। গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী মাঠে উপস্থিত হয়। পরে তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। তার নাম আবুল বাসার ওরফে পাপ্পু খোঁড়া বলে শনাক্ত করে এলাকাবাসী। গুলিবিদ্ধ অবস্থায় পাপ্পু চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান আরটিভি অনলাইনকে বলেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, ৪টি হাত বোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী পাপ্পুর বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রলার থেকে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
স্কুল ব্যাগে মিলল ৪ কেজি গাঁজা
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
রাজবাড়ীতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
X
Fresh