• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কুড়িগ্রাম-২ আসনের সাবেক এমপিকে মনোনয়নের দাবিতে র‌্যালি

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম

  ০৭ নভেম্বর ২০১৮, ১৮:২৪

জেলার উন্নয়নে অধিকতর ভূমিকা রাখতে কুড়িগ্রাম-২ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলীকে আবারো আওয়ামী লীগ থেকে মনোনয়নের দাবিতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা করেছে জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীসহ ও এর অঙ্গ সংগঠনের অন্যান্য নেতারা।

এ উপলক্ষে বুধবার দুপুরে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে মিলিত হয়।

এতে জেলা আওয়ামী লীগ, উপজেলা সদর, রাজারহাট ও ফুলবাড়ি উপজেলা আওয়ামী লীগ ও তিন উপজেলার সব ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন।

এরপর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চাষী করিম, সাবেক মহিলা এমপি আহমেদ নাজমীন সুলতানা নাজলী, সাংগঠনিক সম্পাদক সাইদ হাসান লোবান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান টিটু, পৌর সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার, মহিলা সদস্য খাদিজা সুলতানা কেয়া, মহিলা সদস্য মাহবুবা আক্তার লাভলী, রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নুর মো. আক্তারুজ্জামান, কুড়িগ্রাম আলিয়া মাদরাসার অধ্যক্ষ নুর বখত মিয়া, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমিনুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রকিবুজ্জামান রনিসহ অনেকে।

সভায় বক্তারা দাবী জানান, দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির দলীয় এমপিরা মহাজোটের মনোনয়ন পাওয়ায় এলাকায় উন্নয়ন কর্মকাণ্ডে স্থবিরতা নেমে এসেছে। তাই উন্নয়ন ও দল সংগঠিত করার স্বার্থে কুড়িগ্রাম-২ আসনে জাফর আলীকে আওয়ামী লীগ ও মহাজোটের মনোনয়ন দেয়া হোক। দাবী পূরণ না হলে ধারাবাহিকভাবে কর্মসূচি পালন করা হবে বলে জানান তারা।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে তিন উপজেলার ২৬ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৪ 
কুড়িগ্রামে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১০
গৌরীপুরে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল
সেনবাগে সাইফুল আলম দিপুসহ চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল
X
Fresh