• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দিনে গ্রেপ্তার রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

শরীয়তপুর প্রতিনিধি

  ০৭ নভেম্বর ২০১৮, ১৩:০৩

শরীয়তপুর পৌর এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি স্যুটারগান, ছয়টি ককটেল, চারটি রামদা, একটি ছোরা, একটি চাইনিচ কুড়াল ও দুইটি ব্যাগ উদ্ধার করেছে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পৌর এলাকার দাসার্তা গ্রামের তিন রাস্তার মোড়ের মসজিদের দক্ষিণ পাশের বাগানে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সালাউদ্দিন হাওলাদার ওরফে সাগর ওরফে কামাল ওরফে আসলাম। তিনি গোসাইরহাট উপজেলার ভোগকাঠি গ্রামের মৃত আলী আহম্মেদ হাওলাদারের ছেলে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, সালাউদ্দিনকে গতকাল মঙ্গলবার দিনের বেলা কাজিরহাট এলাকা থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা সংস্থার লোকজন। পরে রাতের বেলা তাকে নিয়ে পালং মডেল থানা পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন যৌথভাবে দাসার্তা গ্রামের একটি বাগানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্য সদস্যরা ককটেল নিক্ষেপ ও গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় সালাহ উদ্দিন দৌড়ে পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। ১০-১৫ মিনিট বন্দুকযুদ্ধের পর ডাকাত সদস্যরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় সালাহউদ্দিনকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, সালাহউদ্দিন আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তিনি ভেদরগঞ্জ গোসাইরহাট, পালং ও চাঁদপুর জেলায় ছয়টি ডাকাতি মামলার আসামি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh