• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্যারিস্টার মইনুলকে ডিম ও জুতা নিক্ষেপ

রংপুর প্রতিনিধি

  ০৪ নভেম্বর ২০১৮, ১৪:০৫
ফাইল ছবি

সাংবাদিক মাসদুা ভাট্টিকে চরিত্রহীন বলায় মানহানির মামলায় রংপুরে আদালত চত্বরে ব্যারিস্টার মইনুলকে ডিম ও জুতা নিক্ষেপ করা হয়েছে।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে গ্রেফতার ব্যারিস্টার মইনুল হোসেনকে জামিন শুনানির জন্য রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হলে এ ঘটনা ঘটে।

অন্যদিকে রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটক দখলে নিয়ে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করছে আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রোববার সকাল ১১টা থেকে তারা সেখানে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে।

জানা যায়, জামিন শুনানি শেষে মইনুলকে নিয়ে যাওয়ার সময় ফের তাকে লক্ষ্য করে ডিম ও জুতা ছুড়তে থাকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় অন্য মামলায় আদালতে হাজিরা দিতে আসা বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীরা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

উল্লেখ্য, ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টিভি চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল হোসেন। এ ঘটনায় রংপুরের মানবাধিকারকর্মী মিলি মায়া বাদী হয়ে গত ২২ অক্টোবর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানি মামলা করেন। মামলাটি আমলে নিয়ে ওইদিন গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা। ঢাকায় ফলে ওইদিন রাতেই গ্রেপ্তার হন ব্যারিস্টার মইনুল।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh