• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নোবিপ্রবি’র ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ও ভর্তি শুরু রোববার

নোবিপ্রবি সংবাদদাতা

  ০৩ নভেম্বর ২০১৮, ১৯:৫৪

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রম আগামীকাল ৪ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৩ নভেম্বর পর্যন্ত।

এবারের ভর্তি পরীক্ষায় ছয় ইউনিটে মোট ১ হাজার ৩২০ আসনের বিপরীতে ৭০২৯৮ জন আবেদন করেছেন এবং পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ৫৫২৭০ জন। শতকরা পাশের হার ৮০.১৪।

সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রমের সময়

৪ নভেম্বর ২০১৮ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ‘এ’ ইউনিটের মেধাতালিকা ০১-৭০০ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৫ নভেম্বর ২০১৮ সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত ‘এ’ ইউনিটের মেধাতালিকা ৭০১-১২০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে) এবং বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘বি’ ইউনিটের মেধাতালিকা ০১-৪০০ পর্যন্ত(আসন খালি থাকা সাপেক্ষে)।

৬ নভেম্বর ২০১৮ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘বি’ ইউনিটের মেধাতালিকা ৪০১-১২০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৭ নভেম্বর ২০১৮ সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত ‘সি’ ইউনিটের মেধাতালিকা ০১-৫০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৭ নভেম্বর ২০১৮ বেলা ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের মেধাতালিকা ০১-৫০১ (বিজ্ঞান); ০১-৩০১ (বাণিজ্য) এবং ০১-১০১ (মানবিক) পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৮ নভেম্বর ২০১৮ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের মেধাতালিকা ৫০১-১৫০১ (বিজ্ঞান) পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)। ১১ নভেম্বর ২০১৮ সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত ‘ই’ ইউনিটের মেধাতালিকা ০১-৬০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)। ১১ নভেম্বর ২০১৮ বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের মেধাতালিকা ০১-৩০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

এছাড়াও ১২ ও ১৩ নভেম্বর মুক্তিযোদ্ধা, উপজাতি, হরিজন সম্প্রদায়, প্রতিবন্ধী ও খেলোয়াড় (শুধু বিকেএসপি থেকে উত্তীর্ণদের জন্য) কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, গত ২৬, ২৭ ও ২৮ অক্টোবর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১মবর্ষ স্নাতক শ্রেণির মোট ছয় ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোবিপ্রবিতে তৃতীয়বারের মতো গবেষণায় হাতেখড়ি অনুষ্ঠিত
বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ নোবিপ্রবি শিক্ষার্থীরা
নোবিপ্রবিতে পরীক্ষার হলে ছাত্রলীগের বিশৃঙ্খলা, শিক্ষক সমিতির প্রতিবাদ
নিষেধাজ্ঞার প্রতিবাদ জানিয়ে নোবিপ্রবি ও শাবিপ্রবিতে গণইফতার
X
Fresh