• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি

  ০৩ নভেম্বর ২০১৮, ০৯:১৬

ময়মনসিংহের মুক্তাগাছা ও কোতোয়ালী থানা এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, তারা মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। এ ঘটনায় চার পুলিশ কনস্টেবল আহত হন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল হোসেন আকন্দ আরটিভি অনলাইনকে জানান, শুক্রবার রাতে খবর আসে মুক্তাগাছা উপজেলার রসুলপুর টু কাঁঠালিয়া ঝলই ব্রিজের কাছে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। জেলা গোয়েন্দা শাখার একটি টিম রাত ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে এসআই নাজিম উদ্দিন, এএসআই মজিদ আহত হন। পুলিশ আত্মরক্ষার্থে পুলিশও গুলি করে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে সন্ত্রাসী আব্দুল্লা হেল কাফিকে (৩১) গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় এবং তার কাছে একটি কাঠের বাটযুক্ত এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। আহত কাফিকে চিকিৎসার জন্য মুক্তাগাছা থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহত কাফি ফুলবাড়িয়া উপজেলার আন্দালিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে তিনটির অধিক সন্ত্রাস বিরোধী আইনে মামলা আছে।

অপরদিকে ডিবি’র আরেকটি টিম শুক্রবার রাত দেড়টার দিকে কোতোয়ালী মডেল থানার ওসির (তদন্ত) নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ময়মনসিংহ-কিশোরপঞ্জ সড়কের সদর উপজেলার সাহেব কাচারী বাজারের কাছে পৌঁছলে অজ্ঞাতনামা কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশকে গুলি করে। এতে পুলিশ কনস্টেবল সাইদুল ইসলাম ও আরমান উদ্দিন আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও গুলি করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী আলমাগীরকে (২৭) গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh