• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে একাধিক মামলার আসামিকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধি

  ২৯ অক্টোবর ২০১৮, ১৪:২৮

গাজীপুরের ছোট দেওড়া এলাকায় প্রকাশ্য দিবালোকে আব্দুল মোতালেব নামে একাধিক মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় মোতালেবকে বাঁচাতে গিয়ে তার বাবা মোফাজ্জল হোসেন আহত হয়েছেন। আহত মোফাজ্জলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

তবে স্থানীয়রা জানিয়েছেন, নিহত আব্দুল মোতালেব গাজীপুর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের যুবলীগের একাংশের সভাপতি ছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এসি (ডিবি) রুহুল আমিন সরকার আরটিভি অনলাইনকে জানান, সোমবার সকাল সাড়ে আটটার দিকে মোতালেব বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী পুকুর পাড়ে আসলে পূর্ব থেকে জড়ো হওয়া ৭-৮ জন সন্ত্রাসী মোতালেবের গতিরোধ করে। এসময় অতর্কিতভাবে তারা ধারালো অস্ত্র দিয়ে মোতালেবকে কোপানো শুরু করে। মোতালেবের চিৎকারে তার বাবা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে আহত করে। এসময় ঘটনাস্থলে মোতালেব নিহত হন। আহত মোফাজ্জলকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
X
Fresh