• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টেকনাফ প্রতিনিধি

  ২৮ অক্টোবর ২০১৮, ০৯:১৫

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, ইয়াবা কারবারি ও সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছেন।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার শাহপরীর দ্বীপ কাটাবুনিয়া ঝাউবাগান এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে ৬টি অস্ত্র ও প্রায় ২৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

নিহত দু’জন হলেন- হাসান আলী ও মো. কামাল। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের এসআই রাজু আহমেদ, এএসআই মিঠুন চন্দ্র ভৌমিক ও কনস্টেবল ইব্রাহীম।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নিয়মিত টহল দেয়ার সময় ভোরে টেকনাফের শাহপরীর দ্বীপ কাটাবুনিয়া ঝাউবাগান এলাকায় গুলির শব্দ শুনতে পান পুলিশ সদস্যরা। পরে সেদিকে যেতেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে পুলিশের তিনজন গুলিবিদ্ধ হন। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে মরদেহ, অস্ত্র, গুলি ও বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে। নিহতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদেও থামেনি বিস্ফোরণ, কাঁপল টেকনাফ-সেন্ট মার্টিন সীমান্ত
মিয়ানমার থেকে আবারও ভেসে আসছে গোলাগুলির শব্দ
থেমে থেমে বিস্ফোরণের বিকট শব্দ ভেসে আসছে টেকনাফ সীমান্তে 
আবারও টেকনাফ সীমান্তে থেমে থেমে বিস্ফোরণের শব্দ
X
Fresh