• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৯

পঞ্চগড় প্রতিনিধি

  ২৬ অক্টোবর ২০১৮, ২১:১১

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের পঞ্চগড়-বাংলাবান্ধা মহসড়কের দশমাইল এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু ও এক নারীসহ ৯ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২০ জন।

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক দ্বীন মোহাম্মদ আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার রাত পৌনে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে নিয়ে আসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৮টার দিকে পঞ্চগড় শহর থেকে একটি যাত্রীবাহী বাস বাংলাবান্ধার দিকে যাচ্ছিল এবং তেঁতুলিয়া থেকে একটি বিদ্যুতের পোলবাহী ট্রাক পঞ্চগড় শহরের দিকে আসতেছিল। এ সময় পঞ্চগড়-বাংলাবান্ধা মহসড়কের দশমাইল বাজারে ট্রাকটির বাম পাশে একটি বিয়ের গাড়ি (বাস) দাঁড় করানো ছিল। পোলবাহী ট্রাকটি বিয়ের দাঁড় করানো বাসটিকে পাশ কাটতে গিয়ে সামনে থেকে আসা যাত্রীবাহী বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর চারজন মারা যান।

হতাহতদের মধ্যে সাতমেরা ইউনিয়নের জোত হাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী ও ছেলে ইয়াসিন (৭) এর পরিচয় পাওয়া গেছে। অন্যান্যদের পরিচয় পাওয়া যায়নি।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদ জানান, এখন পর্যন্ত আমরা ৯ জনের মৃত্যুর খবর পেয়েছি। এর মধ্যে ঘটনাস্থলে ৫ জন এবং সদর হাসপাতালে নেয়ার পর আরও ৪ জন মারা গেছেন।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৪
দূষণ রোধে বিশ বছরের পুরোনো বাস-ট্রাক সরিয়ে ফেলা হবে : পরিবেশ মন্ত্রী
মা-বাবার সঙ্গে পুণ্যস্নানে গিয়ে সন্তানের মৃত্যু
পঞ্চগড় যেতে ১৩.৩২ টাকা, মুন্সীগঞ্জে ৮১ পয়সা কমলো
X
Fresh