• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

টেকনাফে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি

  ২৬ অক্টোবর ২০১৮, ১১:৩৩

টেকনাফ থেকে চিহ্নিত ডাকাত ও মাদককারবারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় দুটি এলজি, ১০ রাউন্ড গুলি ও ছয় হাজার পিস ইয়াবাও উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোরে টেকনাফ-কক্সবাজার সড়কের দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম বার্মায়া হামিদুল ইসলাম ওরফে লালাইয়া (৩৫)। তিনি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের উলুচামরি গ্রামে বসবাসকারী মিয়ানমারের নাগরিক কালা মিয়ার ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ আরটিভি অনলাইনকে জানান, শুক্রবার ভোরে হ্নীলা হতে মাদকবিরোধী অভিযান শেষে ফেরার পথে দমদমিয়া এলাকার নাফ নদীর কিনারায় গোলাগুলির শব্দ শুনতে পাওয়া যায়। এসময় পুলিশ ঘটনাস্থলে গেলে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। ৩০-৩৫ রাউন্ড গুলি বিনিময়ের পর পরিস্থিতি শান্ত হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় লালাইয়ার মরদেহ উদ্ধার করা হয়। এসময় দুটি দেশীয় তৈরি অস্ত্র, ১০ রাউন্ড বুলেট ও ছয় হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

নিহত ইয়াবাকারবারী লালাইয়া এলাকার মৃত সিকদার আলীর ছেলে ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ডন হামিদ হোসেনের সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় তিনটি মাদক, চারটি মারামারি ও একটি মানবপাচারসহ বেশ কয়েকটি বিভিন্ন অপরাধের মামলা রয়েছে।

ওসি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে হত্যা, অস্ত্র ও মাদক আইনে পৃথক তিনটি মামলা করেছে।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh