• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রলীগ নেতার হাতের রগ কেটে দিলেন আরেক নেতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৬ অক্টোবর ২০১৮, ০৯:৩৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে কামরুল হোসেন (২২) নামের এক ছাত্রলীগ নেতার হাতের রগ কেটে দিয়েছেন আরেক ছাত্রলীগ নেতা। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে এই ঘটনা ঘটে। কামরুল উপজেলার ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক।

স্থানীয়রা জানায়, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ উদ্দিন মান্নার সঙ্গে কামরুলের বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে বুধবার কামরুলের সঙ্গে মান্নার হাতাহাতি হয়। এই ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সিঙ্গারবিল বাজারে কামরুলকে একা পেয়ে মান্নাসহ তার অনুসারীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এসময় ধারালো অস্ত্রের কোপে কামরুলের বাম হাতের কব্জির রগ কেটে যায়। পিঠে দায়ের কোপে গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

জেলা সদর হাসপাতালের চিকিৎসক মো. মাইনুল হক আরটিভি অনলাইনকে জানান, ধারালো অস্ত্রের আঘাতে কামরুলের হাতের রগ কেটে গেছে। পিঠে দায়ের কোপও গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভন আরটিভি অনলাইনকে বলেন, বিষয়টি আমরা জানতে পেরেছি। আসিফ মান্নার বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এই ঘটনায় অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

আরও পড়ুন :

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh