• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

পাবনায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

পাবনা প্রতিনিধি
|  ২৪ অক্টোবর ২০১৮, ০৯:৫২ | আপডেট : ২৪ অক্টোবর ২০১৮, ১১:৩১
পাবনার সাঁথিয়া উপজেলায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।

whirpool
মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের হইজোর গ্রামের মৃত সাজু সরদারের ছেলে জেহের সরদার (৫০) ও একই গ্রামের মৃত ফজু শেখের ছেলে দানেজ শেখ (৬০)। আহত মোটরসাইকেল চালক সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের মৃত নিফাজ উদ্দিনের ছেলে নূর আলম (৪৫)।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওমর পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস কাশিনাথপুর থেকে পাবনার দিকে যাচ্ছিল। আর বনগ্রাম থেকে শান্তিপুর যাচ্ছিল একটি মোটরসাইকেলে করে তিনজন। পথিমধ্যে পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলার রাজাপুর রেলগেটে পৌছালে দ্রুতগতির বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জেহের সরদার ও দানেজ শেখ মারা যায়।

আহত মোটরসাইকেল চালক নূর আলমকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে।

এদিকে ওমর পরিবহনের বাসটিকে বনগ্রাম এলাকায় স্থানীয়রা আটক করলে মাধপুর পুলিশ ফাঁড়ি তার নিয়ন্ত্রণ গ্রহণ করে। দুই নিহত ব্যক্তিকেও মাধপুর পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।

অপরদিকে, দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে এলাকাবাসী পাবনা-নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে। তারা নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এতে প্রায় এক ঘণ্টা ওই মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেন।

আরও পড়ুন :

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়