• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যাত্রীবাহী বাসে তল্লাশির সময় পুলিশ সদস্যকে অস্ত্র ঠেকিয়ে গুলি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৩ অক্টোবর ২০১৮, ২০:০৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্বৃত্তদের গুলিতে সোহেল রানা নামে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে ফতুল্লা থানার পাগলা মুন্সিখোলা এলাকায় পুলিশ চেকপোস্টে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করতে গেলে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় সোহেল রানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সোহেল রানা (কং ১৩৫৯) জেলা পুলিশ লাইনে কর্মরত আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে মুন্সিখোলা চেকপোস্টে সোহেল রানাসহ দুই কনস্টেবল ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী বোরকা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করছিলেন। এসময় এক যাত্রীকে সন্ত্রাসী হিসেবে তাদের সন্দেহ হয়। তাকে তল্লাশি করতে গেলে যাত্রীবেশী ওই দুর্বৃত্ত অস্ত্র বের করে গুলি করার চেষ্টা করে। এসময় কনস্টেবল সোহেল রানা তার অস্ত্র ছিনিয়ে নেয়ারা চেষ্টা করলে দু’জনের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ওই দুর্বৃত্ত সোহেল রানার পায়ে গুলি করে বাসটির জানালা দিয়ে লাফিয়ে পালানোর চেষ্টা করে। এসময় বাসের বাইরে অবস্থানরত অপর পুলিশ সদস্যরা তাকে লক্ষ্য করে তিন রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। তবে সেসময় তিনটি মোটরসাইকেলে আরও তিনজন এসে ওই দুর্বৃত্তকে নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর গুলিবিদ্ধ পুলিশ কনস্টেবল সোহেল রানাকে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সারোয়ার হোসেন খান জানান, সোহেল রানার বাম পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়েছে। আঘাতের স্থানে গভীর ক্ষত ও জখম হয়েছে। ভেতর থেকে গুলি বের করা যায়নি বলে অস্ত্রোপচারের প্রয়োজন। সেজন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে নারায়ণগঞ্জের হাসপাতালে গুলিবিদ্ধ সোহেল রানাকে দেখতে যান জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে যাত্রীবেশী ওই দুর্বৃত্তের সাথে আগে থেকেই আরও কয়েকজন সন্ত্রাসী ওঁত পেতে ছিল। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা চলছে। তাদেরকে আইনের আওতায় আনতে পুলিশের অভিযান চলছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
X
Fresh