• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় নারী সাংবাদিকের মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২২ অক্টোবর ২০১৮, ১৫:১৮

টেলিভিশন টক শোতে চরিত্রহীনা মন্তব্যের জেরে এবার ব্যারিস্টার মঈনুল হোসেনের নামে ব্রাহ্মণবাড়িয়ায় এক নারী সাংবাদিক মামলা দায়ের করেছেন। আয়েশা আহমেদ লিজা নামের সাংবাদিক সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে এই মামলাটি দাখিল করেন।

মামলার বাদী লিজা ইংরেজি দৈনিক অবজারভারের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও জেলা শহরের কাজিপাড়ার মালিহাটির এ বি এম ফয়েজুর রহমানের স্ত্রী। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আহমেদ মামলাটি গ্রহণ করেন এবং বিকেলে আদেশের সময় ধার্য করেন।

মামলার বাদী সাংবাদিক আয়েশা আহমেদ লিজা জানান, টক শোতে ব্যারিস্টার মঈনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে যে বক্তব্য দিয়েছেন, তা সকল নারীদের জন্য অবমাননাকর। তাই মামলাটি দায়ের করেছি।

বাদীপক্ষের আইনজীবী সারোয়ার-ই-আলম জানান, মামলাটি বিজ্ঞ আদালত আমলে নিয়েছে। ৫০০/৫০১ ধারায় এই মামলা দায়ের করা হয়েছে। আদালত বিকেলে এই সংক্রান্ত আদেশ দেবেন।

প্রসঙ্গত, গতকাল রোববার ঢাকা সিএমএম আদালতে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে মানহানির মামলা করেন কলামিস্ট ও রাজনীতি বিশ্লেষক সাংবাদিক মাসুদা ভাট্টি।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh