• ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

পাবনায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ অক্টোবর ২০১৮, ১০:০৩ | আপডেট : ২০ অক্টোবর ২০১৮, ১০:১০
পাবনার সদর উপজেলায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে টিপু শেখ (৪৫) নামের একজন মারা গেছেন। টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।

whirpool
শনিবার ভোর ৪টার দিকে উপজেলার রাজাপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে র‌্যাব দাবি করেছে।

র‌্যাবের দাবি, টিপু শেখের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের অভিযোগে আটটি মামলা রয়েছে। র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন বন্দুকযুদ্ধের ঘটনাটি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

রুহুল আমিন জানান, সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারিরা অবস্থান করছে এমন গোপন সংবাদ আসে। এর ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে মাদক চোরাকারবারিরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে।বেশকিছু সময় গুলিবিনিময় চলার পর এক পর্যায়ে পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা। এরপর সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ওই ব্যক্তির পরিবারের লোকজন লাশটি টিপু শেখের বলে শনাক্ত করে।

র‌্যাব আরও দাবি করে, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন :

এমসি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়