logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় থাকলে দেশের একটি মানুষও না খেয়ে থাকবে না: মোরশেদ আলম

নোয়াখালী প্রতিনিধি
|  ১৯ অক্টোবর ২০১৮, ২৩:৩৪ | আপডেট : ১৯ অক্টোবর ২০১৮, ২৩:৩৭
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না এবং একটি মানুষও গৃহহীন থাকবে না। আগামী নির্বাচনে যদি আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসে তাহলে দেশের প্রতিটি গৃহহীন মানুষকে গৃহনির্মাণ করে দেওয়া হবে। বলেলেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম।

আজ শুক্রবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার অম্বর নগর ইউনিয়নে স্থানীয় সরকার মন্ত্রণালয় ও ত্রাণ মন্ত্রণালয়ের ৮ কোটি ৫৭ লক্ষ টাকা ব্যায়ে সড়ক পাকা, মেরামত ও বিদ্যালয় ভবন উদ্বোধনের সময় সমাবশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি এফবিসিসিআইয়ের সাবেক সহ-সভাপতি মো. জমিস উদ্দিন বলেন, বর্তমান সরকার দুই হাজার ২১ সালের মধ্য দেশকে মধ্যম আয়ের দেশ এবং আগামী দুই হাজার ৪১ সালের মধ্য বিশ্বের উন্নত দেশে পরিণত করার লক্ষ্য নিয়ে কাজ করছে। তাই সরকারের এই ধারাবাহিকতা রক্ষা করতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।  

এসময়, অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সোনাইমুড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, বেঙ্গল গ্রুপ ও আরটিভি পরিচালক সাইফুল আলম দিপুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়