• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে জঙ্গি অভিযান ‘গর্ডিয়ান নট’

স্টাফ রিপোর্টার, নরসিংদী

  ১৬ অক্টোবর ২০১৮, ১৫:৪৩

নব্য জেএমবির আস্তানা সন্দেহে নরসিংদীর শেখেরচরের ভগীরথপুরে কাপড় ব্যবসায়ী বিল্লাল হোসেনের পাঁচতলা বাড়িতে সোয়াত টিমের অপারেশন ‘গর্ডিয়ান নট’ চলছে।

মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে আসেন পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। অভিযানস্থল থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের গোলাগুলির কথা জানান।

আইজিপি বলেন, অপারেশনটির নাম দেয়া হয়েছে ‘গর্ডিয়ান নট’। ওই ভবনে অবস্থান করে থাকা নব্য জেএমবির সদস্যদের আত্মসমর্পণের আহ্বান জানালেও তারা সেটা করেননি। এক পর্যায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে তাদের গোলাগুলি শুরু হয়। এখন দুই পক্ষই পাল্টাপাল্টি গুলি চালাচ্ছে।

পুলিশ সোমবার রাতে ওই বাড়ি দুটি ঘিরে ফেলার পর সকালে আশপাশের বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়। ৫০০ গজের মধ্যে জারি করা হয় ১৪৪ ধারা। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও র‌্যাব সদস্যরা দুটি এলাকা ঘিরে রেখেছেন। দুই জায়গাতেই ফায়ার ব্রিগেডের গাড়ি ও চিকিৎসকদল উপস্থিত রয়েছে।

এর আগে নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, কাউন্টার টেরোরিজম ইউনিট ও পুলিশ সদরদপ্তরের ল ফুল ইন্টারসেপশন সেলের (এলআইসি) সদস্যরা সোমবার রাত ৯টার দিকে জঙ্গি আস্তানার সন্দেহে ওই বাড়ি দুটি ঘিরে ফেলে। পরে র‌্যাব তাদের সঙ্গে যোগ দেয়। মঙ্গলবার ভোরে সোয়াট সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান।

আরও পড়ুন :

আরসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
X
Fresh