• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

  ১৫ অক্টোবর ২০১৮, ০৯:৫৭

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. পায়েল (২৯) নামে একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি পায়েল শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

রোববার রাত সোয়া ১টার দিকে সদর উপজেলার আকুয়া দরগাপাড়া খালপাড় সংলগ্ন একটি ইট ভাটার সামনে এ ঘটনা। ঘটনাস্থল থেকে ১শ’ পিস ইয়াবা ও ১শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ আরটিভি অনলাইনকে জানান, রাত সাড়ে সোয়া ১টার দিকে ডিবি পুলিশের দুটি টিম মাদক বিরোধী অভিযানে নামে। পুলিশের একটি দল শহরের আকুয়া দরগাপাড়া খালপাড় সংলগ্ন এলাকায় অভিযান চালালে ছয় থেকে সাতজন মাদকব্যবসায়ী পুলিশের উপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদকব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পায়েলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ১শ’ পিস ইয়াবা ও ১শ’ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। নিহত পায়েল শহরের পুরোহিতপাড়া এলাকার বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদক, চাঁদাবাজি ও বিস্ফোরক দ্রব্য আইনে ১১টি মামলা রয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh