• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

খাবার দিতো যে পিয়ন তার হাতেই খুন সাবরেজিস্ট্রার

কুষ্টিয়া প্রতিনিধি

  ১৪ অক্টোবর ২০১৮, ১৫:৩৮

কুষ্টিয়া শহরে ভাড়া বাসার ফ্লাটে ঢুকে সদর উপজেলা সাবরেজিস্ট্রার নুর মোহাম্মদ শাহকে (৫৫) ছুরিকাঘাত ও শ্বাসরোধ করে হত্যার আলোচিত ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

রোববার বেলা ১২টায় জেলা পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, গোপন তথ্য সংগ্রহ, প্রযুক্তি ও সিসিটিভির ফুটেজের উপর ভিত্তি করে সাব রেজিস্ট্রার কিলিং মিশনে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছেন।

এরা হলেন নিহত সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদের খাবার দেয়ার দায়িত্বে থাকা জেলা রেজিস্ট্রার অফিসের পিয়ন ফারুক, মিরপুর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের পিয়ন কামাল এবং নকলনবিশ সাইদুল ও বাবুল।

এরইমধ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি এবং অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার চার যুবক হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। টাকার জন্যই সাবরিজিস্ট্রার নুর মোহাম্মদকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে গ্রেপ্তাররা।

প্রসঙ্গত, গেল ৮ অক্টোবর সোমবার রাত ১১টার দিকে কুষ্টিয়া শহরের বাবর আলী গেট সংলগ্ন জনৈক হানিফ আলীর বহুতল ভবনের তিন তলার ফ্লাটে ঢুকে হাত-পা বেঁধে ছুরি চালিয়ে সাবরেজিস্ট্রার নুর মোহাম্মদ শাহকে হত্যা করা হয়।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
গৌরীপুরে কিল-ঘুষিতে কিশোর খুন
ময়মনসিংহে ছুরিকাঘাতে শ্রমিক খুন
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
X
Fresh