• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো চবি বিএনসিসি নৌ শাখার রজতজয়ন্তী

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ১১ অক্টোবর ২০১৮, ১৬:৩৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিএনসিসি নৌ শাখার রজতজয়ন্তী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নৌ শাখার রজত জয়ন্তি অনুষ্ঠানে বর্তমান ক্যাডেটদের সঙ্গে মিলিত হয়েছিল সাবেকরা।

বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে শুরু হয় দিনভর এ আয়োজন। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হওয়া এ শোভাযাত্রা ক্যাম্পাসের বিভিন্ন চত্বর ঘুরে শেষ হয় আইন অনুষদ ভবনের সামনে গিয়ে।

সকাল থেকে বৃষ্টি মাথায় নিয়ে আনন্দ উৎসবে মিলেছিল সাবেক-বর্তমান ক্যাডেট সকলেই। শোভাযাত্রা শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এসময় উপাচার্য বলেন, প্রতিটি শিক্ষার্থীকে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের সঙ্গে যুক্ত হওয়া উচিত। মেধা, মনন আর শারীরিক সুস্থতা বজায় রাখতে বিএনসিসির বিকল্প নেই।

বিএনসিসি নৌ শাখার আন্ডার অফিসার অধ্যাপক ড. মোহাম্মদ তৌহিদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শিরিন আখতার, চবি বিএনসিসি’র সমন্বয় কর্মকর্তা লে. কর্নেল অধ্যাপক ড. এম শফিকুল আলম, চবি বিএনসিসি’র নৌ শাখার সাবেক ক্যাডেটদের সংগঠন এ্যংকর সিইউ-এর সভাপতি মোহাম্মদ বোরহান উদ্দিন। রজতজয়ন্তী উদযাপন কমিটির সম্পাদক ও এ্যংকর সিইউ-এর সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা।

চবি বিএনসিসি’র নৌ শাখার ক্যাডেট মাহবুব এ রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সাবেক ক্যাডেটদের সম্মাননা দেয়া হয়। রাতে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh