logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

পোশাক শ্রমিককে উত্ত্যক্ত করায় যুবককে কারাদণ্ড

চট্টগ্রাম প্রতিনিধি
|  ০৬ অক্টোবর ২০১৮, ০৯:৩২ | আপডেট : ০৬ অক্টোবর ২০১৮, ০৯:৪৬
চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় এক নারী পোশাক শ্রমিককে উত্ত্যক্ত করায় এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন।

দণ্ডপ্রাপ্ত যুবকের নাম জুয়েল (১৯)। তিনি হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকায় পরিবার-পরিজনের সঙ্গে ভাড়া বাসায় থাকেন। তিনি হাতিয়ার মো.মাহবুবের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন জানান, দীর্ঘদিন ধরে দণ্ডপ্রাপ্ত বখাটে যুবক জুয়েল ওই নারী পোশাক শ্রমিককে উত্ত্যক্ত করে আসছিলেন। তার উত্ত্যক্ত করার মাত্রা এত বেশি ছিল যে, পোশাক শ্রমিক তার কর্মস্থলে যাওয়া বন্ধ করে দিতে বাধ্য হয় এবং বিষয়টি পুলিশকে অবহিত করেন।

পুলিশ শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ মাদার্শার কালি বাড়ি এলাকা থেকে মদুনাঘাট পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. আল মামুন জুয়েলকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন।

এসময় জুয়েল ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে পোশাক শ্রমিককে উত্ত্যক্ত করার দায় স্বীকার করে। পরে আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।জুয়েল পুলিশ হেফাজতে রয়েছে।
 

আরও পড়ুন :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়