• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অল্পের জন্য রক্ষা পেলেন বিমানের ৬৫ যাত্রী

স্টাফ রিপোর্টার, সিলেট

  ০৩ অক্টোবর ২০১৮, ২২:৪৬

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ল্যান্ডিং চাকায় সমস্যা নিয়ে জরুরি অবতরণ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট। ঢাকা থেকে সিলেট যাওয়া ওই ফ্লাইটটিতে ৬৫ জন যাত্রী ছিল বলে জানা গেছে। যাত্রীরা সবাই নিরাপদে আছেন। এতে কোনও ক্ষয়ক্ষতি হয়নি

বুধবার বিকাল ৪টা ২০ মিনিটে শাহজালাল বিমানবন্দর থেকে আসা ফ্লাইটটি জরুরি অবতরণ করে।

জানা গেছে, ঢাকা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৬০১ নম্বর ফ্লাইটটি ৬৫ জন যাত্রী নিয়ে সিলেটে আসে। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিমানটির ল্যান্ডিং চাকায় সমস্যা দেখা দেয়। বিষয়টি যাত্রীদের অবহিত করেন পাইলট। ওই সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। শুরু হয় তাদের কান্না। পরে নিরাপদেই জরুরি অবতরণ করে ফ্লাইটটি।

ফ্লাইটে থাকা এক যাত্রী বলেন, আল্লাহ তায়ালার শুকরিয়া যে দুর্ঘটনা ঘটেনি। বিমানটির ডান পাশের চাকায় সমস্যা দেখা দিয়েছিল। এ বিষয়টি জানার পর যাত্রীদের অনেকেই কান্নাকাটি শুরু করেন, অনেকেই আল্লাহর নাম জপতে থাকেন।

তিনি বলেন, বিমানের পাইলট খুবই দক্ষতার সাথে দুই-বারের চেষ্টায় ল্যান্ড করেন।

তিনি আরও বলেন, ফ্লাইট ল্যান্ড করার পর আমরা চারপাশে ফায়ার ব্রিগেডের গাড়ি, নিরাপত্তা বাহিনীর সদস্যদের প্রস্তুত দেখতে পাই।

আরেক যাত্রী বলেন, বিমানের চাকায় সমস্যা হওয়ার পর পাইলট বিষয়টি যাত্রীদের জানান। তিনি প্রথম চেষ্টায় ল্যান্ড করতে পারেননি। পরে দ্বিতীয়বারের চেষ্টায় ইমার্জেন্সি ল্যান্ডিং করেন।

এ বিষয়ে বিমানের সহকারী স্টেশন ম্যানেজার ওমর হায়াত আরটিভি অনলাইনকে বলেন, চাকায় সামান্য সমস্যা হয়েছিল। কোনো ধরনের ক্ষয়ক্ষতি ছাড়াই নিরাপদে ফ্লাইটটি অবতরণ করতে সক্ষম হয়।

আরও পড়ুন :

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
মুক্ত দুই নাবিক ফিরবেন বিমানে, বাকিরা জাহাজে  
প্রতিরক্ষা ভেদ করে ইরানের হামলায় ইসরায়েলে যে ক্ষয়ক্ষতি
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
X
Fresh