• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাদারীপুরে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

মাদারীপুর প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩১

মাদারীপুরে এক গৃহবধূকে হত্যা মামলায় তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরিফউদ্দিন আহম্মেদ এ রায় দেন।

আদালত ও মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৩ সালে শহরের রকেট বিড়ি এলাকার শাহআলম খায়ের মেয়ে শাহাজাদী বেগমের (১৮) সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্র ধরে শরীয়তপুরের পালং থানার খালেক সরদারের ছেলে বাবু সরদারের (২০) বিয়ে হয়। এরপর ২৮ জুলাইয় রকেট বিড়ির বাসা থেকে বাবু শাহাজাদীকে নিয়ে বের হন।

পরে পরিবারের লোকজন শাহাজাদীর সঙ্গে আর যোগাযোগ করে শাহাজাদী ও তার শ্বশুরবাড়ির লোকজনের সন্ধান পাননি। এরপর নয় আগস্ট সদরের পাঁচখোলা এলাকায় আড়িয়াল খাঁ নদ থেকে শাহাজাদীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শাহাজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে স্বামী বাবু সরদার ও শ্বশুর খালেক সরদার এবং শাশুড়ি মেহেরজানের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় বাবু সরদার, উজ্জ্বল খান, নাঈম চৌকিদারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া ও যুক্তিতর্ক শেষে আদালত অভিযুক্ত তিনজনের ফাঁসির আদেশ দেন। পাশাপাশি মামলার আসামি খালেক সরদার ও মেহেরজান বেগমকে অব্যাহতি দেন। এ মামলায় সাজাপ্রাপ্ত বাবু ও নাঈম গ্রেপ্তার থাকলেও উজ্জ্বল পলাতক রয়েছে।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
X
Fresh