• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ট্রেনের তেল চুরি, আ.লীগ-বিএনপির দুই নেতাসহ আটক ৩

নাটোর প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:০২

নাটোরে ট্রেন থেকে তেল চুরি করার অপরাধে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে নাটোরের লালপুর উপজেলার আজিমনগর রেলস্টেশন থেকে ২হাজার ৬শ লিটার রেলের চোরাই তেলসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন লালপুরের কালুপাড়া ইয়ার কলোনির সুজাত মণ্ডলের ছেলে ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রফিকুল ইসলাম (৪০), মহির মণ্ডলের ছেলে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আওয়াল হোসেন (৪৮) ও বাওড়া গ্রামের মকবুল হোসেন (৫৮)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কমান্ডার শিবলী মোস্তফা আরটিভি অনলাইনকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা গতকাল রাত ৩টার দিকে লালপুর উপজেলার আজিমনগর রেল স্টেশন সংলগ্ন একটি দোকানের সামনে অভিযান চালায়। এসময় সেখানে মজুদ করে রাখা রেলের প্রায় ২৬শ লিটার জ্বালানি তেল জব্দ করা হয়। আটক করা হয় তেল চোর চক্রের ৩ সদস্য মকবুল হোসেন,আব্দুল আওয়াল ও রফিকুল ইসলামকে। আটকদের প্রত্যেকের বাড়ি লালপুর উপজেলার বিভিন্ন এলাকায়। ট্রেন থেকে চুরি করার পর তেলগুলো অন্যত্র বিক্রির জন্য ওই স্থানে মজুদ করেছিল অভিযুক্তরা। এ ঘটনায় আজ বুধবার মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনের পর রাজপথে প্রথম মুখোমুখি আ.লীগ-বিএনপি
X
Fresh