• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিলেটের কানাইঘাটে আওয়ামী লীগের উন্নয়ন সংলাপ অনুষ্ঠিত

সিলেট প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৮

সিলেটের কানাইঘাট উপজেলা আওয়ামী পরিবারের উদ্যোগে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক উন্নয়ন সংলাপ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোর সম্মেলন কক্ষে সংলাপ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক লুৎফুর রহমান।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা ও একুশে টেলিভিশনের সিনিয়র সাংবাদিক বদরুল আলম চৌধুরী বুলবুলের সঞ্চালনায় সংলাপে অংশ নেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সিনিয়র নেতারা। কানাইঘাট প্রেসক্লাব ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারাও সংলাপে উপস্থিত ছিলেন।

এ সময় বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেন আওয়ামী লীগ নেতারা। প্রযুক্তি ব্যবহারের সুবিধাবঞ্চিত অনুন্নত এই জনপদের মানুষের কাছে সরাসরি গিয়ে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে দলীয় কর্মীদের প্রতি আহ্বান জানানো হয় এ সংলাপে।
------------------------------------------------------------------
আরও পড়ুন : ‘মাদক সম্রাট’ পৌর কাউন্সিলরের বাড়ি থেকে ইয়াবা-অস্ত্র উদ্ধার
------------------------------------------------------------------

সংলাপে গণমাধ্যমকর্মীদের উদ্দেশে উন্নয়ন সাংবাদিকতার বিষয় মাথায় রেখে প্রতিবেদন প্রকাশের অনুরোধ জানান আওয়ামী পরিবারের নেতারা। বিএনপি-জামায়াত জোট ও অপশক্তির অপপ্রচার রুখতে বিভেদ-কোন্দল ভুলে একসঙ্গে কাজ করারও অঙ্গীকার করেন তারা।