• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫

টেকনাফে ২৭ কোটি টাকার ইয়াবা জব্দ

টেকনাফ প্রতিনিধি
|  ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫২ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৩
কক্সবাজারের টেকনাফে আলাদা অভিযানে ৯ লাখ পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার বাজারমূল্য আনুমানিক প্রায় ২৭ কোটি টাকা। 

শনিবার ভোরে টেকনাফের নাজিরপাড়া আড়িয়ালখাল ও সাবরাংয়ের হাড়িয়াখালী লবণমাঠ এলাকায় অভিযান চালিয়ে এই ইয়াবা জব্দ করা হয়।

টেকনাফের ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পক্ষ থেকে অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকতে পারে, এমন সংবাদে নাজিরপাড়া বিওপির একটি বিশেষ টহলদল গিয়ে আড়িয়াখালের পাশে অবস্থান নেয়। ভোরে ৪টা ২০ মিনিটের দিকে ২০-২৫ জন লোককে ৮টি বস্তা মাথায় করে খাল পার হয়ে আসতে দেখে টহলদল তাদের চ্যালেঞ্জ করলে তারা বস্তা ফেলে পালিয়ে যায়। এরপর সেই বস্তাগুলো থেকে ২৪ কোটি টাকা মূল্যের ৮ লাখ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

অন্যদিকে, প্রায় একই সময়ে অভিযান চালিয়ে হাড়িয়াখালী লবণ মাঠ এলাকা থেকে ৩ কোটি টাকা মূল্যের ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। 

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দকৃত ইয়াবা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি ও সংবাদকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

আরও পড়ুন :

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়