• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত এক, আহত ১০

ফরিদপুর প্রতিনিধি

  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৯

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নিহত হয়েছেন একজন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

উপজেলার আটঘর ইউপি ও গোট্টি ইউপির সীমান্ত এলাকায় সোমবার বিকেল থেকে শুরু হওয়া দফায় দফায় সংঘর্ষ চলে রাত সাড়ে নয়টা পর্যন্ত।

এই সংঘর্ষে অংশ নেয় সালথা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম সোহাগ গ্রুপ ও গোট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য ওয়াদুত মাতুব্বরের গ্রুপ।

সংঘর্ষে ওয়াদুত গ্রুপের সাখাওয়াত হোসেন (৫০) আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান। এছাড়াও সংঘর্ষে উভয়পক্ষের ১০ জনের বেশি আহত হয়েছে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ওয়াদুত গ্রুপের সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি নিয়ে সোহাগ গ্রুপের দ্বন্দ্ব ছিল। এরই জের ধরে সোমবার বিকেল থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন আরটিভি অনলাইনকে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনও পক্ষই থানায় অভিযোগ দেয়নি। তবে আমরা নিহত ব্যক্তির ময়নাতদন্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২ 
ছাগলে আম গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১
টাকা ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ 
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত বেড়ে ১৪
X
Fresh