DMCA.com Protection Status
  • ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

কলেজছাত্রীকে ছুরিকাঘাত, বখাটে ছেলেকে পুলিশে দিলেন মা (ভিডিও)

বগুড়া প্রতিনিধি
|  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১১:২২ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৯
বগুড়ায় বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্ত বখাটে কাওসার আলম অভিকে পুলিশের হাতে তুলে দিলেন তার মা। রোববার রাতে বগুড়া সদর থানায় গিয়ে ছেলেকে পুলিশের হাতে তুলে দেন নাসরিন আলম।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শহরের সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল ইয়াসমিন জিতুকে বেশ কিছুদিন ধরে উত্যক্ত করছিলো কাটনারপাড়া এলাকার বখাটে অভি। পড়াশোনার পাশাপাশি জিতু শহরের একটি বিউটি পার্লারেও কাজ করতেন। গত বৃহস্পতিবার বিকেলে পার্লারে যাবার পথে অভি তাকে বহনকারী রিকশা আটকে বিয়ের প্রস্তাব দেয়। জিতু তা প্রত্যাখ্যান করায় বখাটে অভি তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : সাভারে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ৩
-------------------------------------------------------

ঘটনার একদিন পর শনিবার সন্ধ্যায় অভিকে অভিযুক্ত করে সদর থানায় মামলা করেন জিতুর বাবা জাহিদুল ইসলাম। এরপর থেকেই পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা চালায়। অভিযুক্ত অভি শহর যুবলীগের সভাপতি মাহফুজুল আলম জয়ের বড় ছেলে। রোববার রাতে তার মা নাসরিন আলম তাকে পুলিশের হাতে তুলে দেন।

তবে যুবলীগ নেতা মাহফুজুল আলম জয়ের স্বজনরা দাবি করেছেন, অভি জয়ের ছেলে নয়। তার বাবার নাম মাসুদ। তার বাবাকে তালাক দিয়ে জয়কে বিয়ে করেন তার মা। মায়ের সঙ্গে থাকতো অভি। তাই সকলেই তাকে জয়ের ছেলে বলেই জানে।

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়