logo
  • ঢাকা শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

পিরোজপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

পিরোজপুর প্রতিনিধি
|  ২৬ আগস্ট ২০১৮, ০৯:৩৮ | আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ১০:১১
পিরোজপুরের নাজিরপুর উপজেলায় এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষক হান্নান ফকির চার সন্তানের জনক।

গতকাল শনিবার দুপুরে উপজেলার মাটিভাঙা ইউনিয়নের বানিয়ারী গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত হান্নান ফকিরের বয়স ৫০ বছর। তিনি ওই এলাকার মৃত মুজিবর ফকিরের ছেলে।

-------------------------------------------------------
আরও পড়ুন : কুমিল্লায় পার্কের রাইডসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজছাত্রের মৃত্যু
-------------------------------------------------------

এদিকে ঘটনা ধামাচাপা দিতে ওইদিন বিকেলে স্থানীয় মান্নান সর্দারের বাড়িতে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। ওই সালিশে ভুক্তভোগী কিশোরীর পরিবারকে ৫০ হাজার টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলে।

জানা গেছে, শনিবার দুপুরে ওই কিশোরী স্থানীয় বাজারে হান্নান ফকিরের মুদি দোকানে খাবার কিনতে যায়। তখন দোকানদার হান্নান তাকে প্রলোভন দেখিয়ে তার মাছের ঘেরে নিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরী বাড়িতে গিয়ে তার বাবা-মাকে বিষয়টি জানায়।

সালিশ বৈঠকে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য মো. নজরুল সর্দার, সাবেক সদস্য বেলায়েত সর্দার ও অভিযুক্ত হান্নানের ছোট ভাই শিক্ষক মো. হাবিবুর রহমান ফকিরসহ স্থানীয় প্রায় অর্ধশত লোক।

-------------------------------------------------------
আরও পড়ুন : নাব্য সংকটে কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
-------------------------------------------------------

সালিশ বৈঠকে থাকা ইউপি সদস্য মো. নজরুল সর্দার জানান, হান্নান সালিশ বৈঠকে উপস্থিত হয়ে তার দোষ স্বীকার করে ওই কিশোরীর পরিবারকে ক্ষতিপূরণ বাবদ ৫০ হাজার টাকা প্রদান করে। তবে সালিশ বৈঠকের কেউই আমরা এতে রাজি না হয়ে আইনি বিচারের দাবি করেছি।

এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম এ সুলতান মাহমুদ জানান, এ ঘটনায় এখনও কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন :

জেবি/পি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়