• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উৎসব

গাইবান্ধা প্রতিনিধি

  ২৪ আগস্ট ২০১৮, ২১:১১

সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে আর্তমানবতায় সেবায় কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন’ পরিচালিত জুম বাংলাদেশ স্কুল, গাইবান্ধা শাখার ৭৭জন সুবিধাবঞ্চিত শিশুকে নিয়ে ঈদ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকেলে এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পাবলিক লাইব্রেরি থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পাবলিক লাইব্রেরিতে এসে শেষ হয়। র‌্যালিতে জুম বাংলাদেশ স্কুলের ৭৭জন সুবিধাবঞ্চিত শিশু, ২৫০ ভলান্টিয়ারসহ আরও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

পাবলিক লাইব্রেরি মিলনায়তনে শাহজাহান মাসুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি মো. রাজীব সরকার, সদস্য সচিব নাজিউর রহমান কাজল, কোঅর্ডিনেটর আসিফ রিয়ন, অনুপা তালুকদার, রাজেশ বাসফোর, মো. মেহেদী হাসান, ফরহাদ আকন্দ, এন টি স্মরণ, আলিফ রহমান বিজয়, শিকদার গ্রুপের জিএম আব্দুল কুদ্দুস, স্কুলের প্রতিষ্ঠাতা এস টি শাহীন প্রধান প্রমুখ।

-------------------------------------------------------
আরও পড়ুন :নবাবগঞ্জে ঐতিহ্যবাহী নৌকাবাইচ
-------------------------------------------------------

আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আবৃত্তি, সমবেত সংগীত, একক সংগীত, কৌতুক, ছড়া, নৃত্য ও গান পরিবেশন করেন স্কুলের সুবিধাবঞ্চিত শিশু ও ভলান্টিয়াররা।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
গোবিন্দগঞ্জে ইফতারি কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনা, নিহত বেড়ে ৪
গাইবান্ধায় মরদেহ নিয়ে থানা ঘেরাও
গাইবান্ধায় শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার ৩
X
Fresh